ঢাকা,বুধবার, ১ মে ২০২৪

উখিয়ায় ছাত্রলীগ নেতা শাহীন হত্যাকান্ডের প্রতিবাদে স্কুল শিক্ষার্থীদের মানববন্ধন

ডিুডডডওমর ফারুক ইমরান, উখিয়া ::

কক্সবাজার উখিয়া বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ নেতা, মেধাবী ছাত্র মোহাম্মদ শাহীন হত্যাকান্ডের প্রতিবাদে মানববন্ধন করেছে স্কুল শিক্ষার্থীরা। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় কক্সবাজার-টেকনাফ সড়কের মরিচ্যায় ব্যানার, পেষ্টুন, প্লেকার্ড সহকারে মুক্তিযোদ্ধা বালিকা উচ্চ বিদ্যালয়, মরিচ্যাপালং উচ্চ বিদ্যালয় ও চৌধুরীপাড়া নিু মাধ্যমিক বিদ্যালয়ের প্রায় ৫ হাজার শিক্ষার্থী মানববন্ধনে অংশগ্রহণ করে শাহীন হত্যাকান্ডের সাথে জড়িত দু®কৃতিকারীদের গ্রেফতারের দাবী জানায়। এ সময় স্থানীয় রাজনৈতিক নেতাকর্মী, শিক্ষক, সুধী সমাজ ও সাধারণ জনগণ ছাত্র-ছাত্রীদের দাবীর প্রতি একাত্মা প্রকাশ করে মানববন্ধনে অংশগ্রহণ করেন।

মানববন্ধন ও পথসভায় বক্তারা বলেন, যত দিন শাহীন হত্যাকান্ডে জড়িত আসামীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা না হবে ততদিন রাজপথে আন্দোলন অব্যাহত থাকবে। এ সময় বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মকবুল হোছাইন মিথুন, উপজেলা তাতীলীগের সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন, যুবলীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান সাজু, প্রচার ও প্রকাশনা সম্পাদক বশির আহমদ, তৌহিদুল আলম তহিদ, আবছার উদ্দিন, কাশেম বিন শান্ত, আবু বক্কর, মোহাম্মদ ইব্রাহিম, মোহাম্মদ আলমগীর, মোহাম্মদ বেলাল, আলমগীর আলম নিশা, সাইদুল আমিন টিপু, আনিসুল মোস্তফা আনিস, রাসেল, ইদ্রিস ও রায়হান, টেকনিক্যাল কলেজ ছাত্রলীগে নেতা লুৎফুর রহমান, সাইফুল ইসলাম, আবু নাসের ও মোহাম্মদ ইসহাক।

################

উখিয়ায় ১ লক্ষাধিক টাকার ইয়াবা উদ্ধার

ওমর ফারুক ইমরান, উখিয়া :::

কক্সবাজারের টেকনাফ সড়কে মরিচ্যা যৌথ চেকপোষ্টের বিজিবি সদস্যরা গতকাল বৃহস্পতিবার সকাল ১০টায় কক্সবাজারগামী স্পেশাল সার্ভিসের গাড়িতে তল্লাশী চালিয়ে সিটের নিচে ফেলে রাখা অবস্থায় ১১৫৫ পিস্ ইয়াবার একটি পুটলি উদ্ধার করেছে। বিজিবির সুবেদার ফেরদৌস মোল্লা জানান, গ্রেফতার এড়াতে পাচারকারীরা সিটের নিচে অভিনব কায়দায় এসব ইয়াবা ফেলে রেখেছে। উদ্ধারকৃত ট্যাবলেটের আনুমানিক মূল্য প্রায় ১ লক্ষাধিক টাকা হবে বলে তিনি জানিয়েছেন।

পাঠকের মতামত: